১৫ আগষ্ট পোস্টার ব্যানার ডিজাইন ২০২২ । ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পোস্টার । 15 August poster design

 প্রিয় দর্শক কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আমাদের সকল ডিজাইন বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করা যাবে। এবং আরো নতুন ডিজাইন পেতে আমার সাইট ভিজিট করুন সবাইকে ধন্যবাদ।



আসন্ন 15ই আগস্ট আপনার জন্য একটি ব্যানার/পোস্টার ডিজাইন প্রদান করা হয়েছে। আমি আশা করি এটি আপনার কিছু কাজে আসবে। 15 আগস্টের পোস্টারটি বিনামূল্যে ডাউনলোড করুন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি

মহান বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর প্রতি শ্রদ্ধা জানাতে আজকের এই পোস্টটি শেয়ার করছি। ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য একটি কলঙ্কজনক দিন। পৃথিবীর মানচিত্রে খুব কম দেশেই আমাদের মতো কলঙ্কিত জাতি খুঁজে পাওয়া যাবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন দেশপ্রেমিক ছিলেন যিনি কখনো নিজের ব্যক্তিগত দিক বিবেচনা করেননি। তিনি সব সময় দেশের মানুষের কথা ভাবতেন। তিনি আমাদের হাল ছেড়ে দিতে শেখাননি। তিনি আমাকে সবসময় মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছেন। 1971 সালে তিনি আমাদের সঠিক পথে পরিচালিত করেছিলেন। তিনি শিখিয়েছিলেন কীভাবে তার অধিকার আদায় করতে হয়। আপনি যদি 15ই আগস্টের জন্য শোকের ব্যানার এবং পোস্টার ডিজাইন খুঁজছেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে আছেন। আজ আমরা আমাদের ব্লগ সাইটে 15ই আগস্ট জাতীয় শোক দিবসের ব্যানার ডিজাইন এবং পোস্টার ছবি ও ছবি শেয়ার করতে যাচ্ছি। যা আপনি সহজেই ডাউনলোড করে আপনার প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারবেন।




Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post